September 22, 2024, 7:43 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

এমপি দুর্জয়ের পক্ষথেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম জনি

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিবালয় উপজেলা বাসীকে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় এমপি ও শিবালয় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জের শিবালয় উপজেলা ছাত্রলীগের অন্যতম সাংগঠনিক সম্পাদক, মো: নাজমুল ইসলাম জনি।
ছাত্রলীগ নেতা জনি বলেন, সামনে ঈদুল ফিতর উপলক্ষে আমার প্রিয় নেতা, মানিকগঞ্জ-১ আসনের সফল সংসদ সদস্য, আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দূর্জয় ভাই ও আমার প্রাণ প্রিয় সংগঠন শিবালয় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। এবং পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও প্রশান্তি।
এছাড়াও তিনি বলেন, দেশের করোনা পরিস্থিতির শুরু থেকেই আমরা প্রিয় সাংসদ দুর্জয় ভাইয়ের নির্দেশে অসহায় মানুষদের পাশে আছি। এবং করোনা ভাইরাস নির্মূল না হওয়া পর্যন্ত দরিদ্র অসহায় মানুষের পাশে থাকবো। এছাড়াও করোনা পরিস্থিতিতে ঈদের আনন্দকে নিজেদের মধ্যেই আবদ্ধ রেখে ঈদুল ফিতর উপভোগ করার আহবান জানান তিনি।

ডিটেকটিভ/২৪ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর